শেরপুর জেলা ক্রীড়া সংস্থার নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির পরিচিত সভা অনুষ্ঠিত

শেরপুর জেলা ক্রীড়া সংস্থার নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির পরিচিত সভা অনুষ্ঠিত

বুলবুল আহম্মেদ: শেরপুর জেলা ক্রীড়া সংস্থার নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির দায়িত্ব গ্রহণ ও পরিচিতি সভা অন‍ুষ্ঠিত হয়েছে। শনিবার ১৩ মে বিকেল ৫ ঘটিকায় শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামের সভাকক্ষে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

শেরপুর জেলা প্রশাসক ও ক্রীড়া সংস্থার সভাপতি সাহেলা আক্তার এর সভাপতিত্বে সভায় পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো. কামরুজ্জামান বিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মুকতাদিরুল আহমেদ, পৌরসভার মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুকছেদুর রহমান হিমু, সাধারণ সম্পাদক মানিক দত্তসহ জেলা ক্রীড়া সংস্থার নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী পরিষদের স্ব-স্ব পরিচয় পর্ব শেষে জেলায় খেলাধুলার উন্নয়নের জন্য কার্যকরী ব্যবস্থা নেওয়ার পাশাপাশি সক্রিয় ভূমিকা পালন বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।

সভার শুরুতে জেলা প্রশাসক সাহেলা আক্তার ও পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে পৌঁছালে তাদের ফুলেল শুভেচ্ছা জানান নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মানিক দত্ত সহ কমিটির কার্যকরী পরিষদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *