শেরপুরে সাইকার সাবেক ও বর্তমান ক্রিকেট খেলোয়াড়দের ঈদ পুনর্মিলনী

শেরপুরে সাইকার সাবেক ও বর্তমান ক্রিকেট খেলোয়াড়দের ঈদ পুনর্মিলনী

বুলবুল আহম্মেদ :ঐতিহ্যবাহী শেরপুর ইয়ং ক্রিকেটার্স এসোসিয়েশন’র (সাইকা) সাবেক ও বর্তমান খেলোয়াড়দের নিয়ে ঈদ পুণর্মিলনী করা হয়েছে। রবিবার ২ জুলাই দুপুরে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামের সভাকক্ষে ওই ঈদ পুনর্মিলনীতে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত।

এসময় শেরপুর ইয়ং ক্রিকেটার্স এসোসিয়েশন’র (সাইকা) সাধারণ সম্পাদক মামুনুর রশীদ পলাশ, সাবেক খেলোয়াড়দের মধ্যে শাহিনুল হক মনো, আদিল মাহমুদ উজ্জল, এ হক তুনির, লুৎফুল হায়দার রুশো, শামীম সবুর, খন্দকার লুৎফর খালেদ, সাইফ হোসেন শোভন, শেখ সজিবুর রহমান সজিব, সনিকসহ খেলোয়াড়বৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

সোনালী ঐতিহ্য ধরে রাখতে এবারও সাবেক ও বর্তমানদের নিয়ে ঈদ পুনর্মিলনীর আয়োজন করে সাইকা। নতুন প্রজন্মকে খেলার সাথে সম্পৃক্ত করা ও দেশের ক্রীড়া উন্নয়নে ভূমিকা রাখাই তাদের মূল উদ্দেশ্য বলেও জানান আয়োজকরা।

খেলোয়াড়রা জানান, ‘আমাদের ভবিষ্যৎ প্রজন্মের জন্য কিছু রেখে যাওয়া আমাদের মূলমন্ত্র।’ ক্রিকেটের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে ও নতুন প্রজন্মকে মাঠমুখী করতে তাদের এ প্রয়াস। পাশাপাশি পর্যাপ্ত খেলার মাঠের জন্য পৃষ্ঠপোষকতার দাবি তাদের।

ফেলে আসা অতীত ক্রিকেটের গল্পটা নতুনদের মাঝে তুলে ধরতে এ প্রয়াস অব্যাহত থাকবে বলে অভিমত তাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *