ভারতীয় কমেডিয়ান ভারতী সিং আটক

ভারতীয় কমেডিয়ান ভারতী সিং আটক

বিনোদন ডেস্ক : ভারতীয় কমেডিয়ান ভারতী সিং ও তার স্বামী হার্ষ লিম্বাচিয়াকে আটক করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। শনিবার (২১ নভেম্বর) ভারতী ও হার্ষ দম্পতির মুম্বাইয়ের ফ্ল্যাটে অভিযান চালান এনসিবি কর্মকর্তারা। এরপর অল্প পরিমাণে গাঁজা উদ্ধার করেন। পরবর্তী সময়ে জিজ্ঞাসাবাদের জন্য তাদের আটক করা হয়েছে। সংবাদ সংস্থা এএনআই তথ্যটি জানিয়েছে।

এনসিবি কর্মকর্তাদের সূত্রে জানা গেছে, মাদক ব্যবসায়ীদের কাছে ভারতী ও তার স্বামীর নাম শুনে অভিযান চালানো হয়। এনসিবি মুম্বাই অঞ্চলের প্রধান সমীর ওয়াংখেড়ে বলেন, মাদক দ্রব্য উদ্ধার হওয়ায় ভারতী ও তার স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে এনসিবি।

একটি ভিডিওতে দেখা যায়, এনসিবি কর্মকর্তাদের সঙ্গে একটি সাদা গাড়িতে যান হার্ষ। অন্যদিকে, লাল রঙের মার্সিডিজে চড়ে বাড়ি থেকে রওনা হন ভারতী। দ্য কপিল শর্মা শো-এর জন্য বিশেষভাবে পরিচিত ভারতী। এছাড়া ঝালাক দিখলা যা, নাচ বালিয়ে সহ বেশ কিছু রিয়েলিটি শোয়ে দেখা গেছে তাকে। ২০১৭ সালে ৩ ডিসেম্বর বিয়ে করেন ভারতী ও হার্ষ। সনি টিভির ইন্ডিয়াস বেস্ট ড্যান্সার রিয়েলিটি শোয়ের সঞ্চালকের দায়িত্ব পালন করছেন তারা।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডে মাদকের ব্যবহার নিয়ে তদন্ত শুরু করে এনসিবি। এর আগে এই ঘটনায় সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করা হয়। বেশ কিছুদিন জেল হেফাজতে থাকার পর বর্তমানে জামিনে মুক্ত আছেন তিনি। এছাড়া বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলী খান, রাকুল প্রীত সিংকে মাদকের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *