ভাইরাল হওয়া নিয়ে কখনোই চিন্তা করিনি : ঐন্দ্রিলা

ভাইরাল হওয়া নিয়ে কখনোই চিন্তা করিনি : ঐন্দ্রিলা

বিনোদন ডেস্ক: দেশীয় চলচ্চিত্র অঙ্গনের দুই কিংবদন্তি দুই তারকা অভিনেত্রী ডেইজি আহমেদ ও প্রয়াত অভিনেতা বুলবুল আহমেদের কন্যা ঐন্দ্রিলা আহমেদ। তারকা সন্তান হয়ে শোবিজে পা রাখলেও নিজ অভিনয় গুণে অসংখ্য ভক্ত অনুরাগীর নয়নের মনি হয়ে উঠেন তিনি। শিশুশিল্পী হিসেবে যাত্রা শুরু করা ঐন্দ্রিলা একাধারে সংগীত, অভিনয় ও উপস্থাপনায় নিজের যোগ্যতার প্রমাণ দিয়েছেন। তবে বর্তমানে অভিনয় থেকে অনেকটাই দূরে আছেন তিনি।

সম্প্রতি দেশের একটি গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন অভিনেত্রী। তিনি জানান, তারকাসন্তান হওয়ার সুবিধা তিনি কখনো নেননি। এমনকী ভাইরাল হওয়ার জন্য কখনোই চিন্তাও করেননি।

তারকা-সন্তান হয়ে সুবিধা পাওয়া ও অন্য অভিনেত্রীদের সঙ্গে প্রতিযোগিতার বিষয়ে কথা বলতে গিয়ে ঐন্দ্রিলা বলেন, ‘আমি ছোটবেলা থেকেই ইন্ডাস্ট্রিতে কাজ করছি শিশুশিল্পী হিসেবে।

স্টারকিডের সুবিধা আমি কখনো নেইনি। তবে হ্যাঁ, শৈশব থেকেই আমার চাহিদা ছিল। কারণ শুরু থেকেই অভিনয়ের প্রতি আমার ভালোবাসা নির্মাতাদের মুগ্ধ করত। সেই জায়গা থেকে তারা আমাকে প্রথম পছন্দে রাখতেন।
বলতেন, এ চরিত্র আমাকে নিয়েই ভাবা হচ্ছে। তাই আমার কাজের জন্য কারও কাছে যাওয়া লাগত না। এ ছাড়া আমি কখনো কারও সঙ্গে কাজের ক্ষেত্রে প্রতিযোগিতা করিনি। আমার প্রতিযোগিতা ছিল নিজের সঙ্গে নিজের। তাই এটি নিয়ে কখনো ভাবিনি।

ভাইরাল হওয়া প্রসঙ্গে ঐন্দ্রিলা জানান, ভাইরাল হওয়ার জন্য কখনো তিনি কাজ করেননি, ভবিষ্যতেও করবেন না। পরিবার থেকে তিনি ভালো কাজের শিক্ষা পেয়েছেন, যা দিয়েই দর্শকের হৃদয়ে আজীবন বেঁচে থাকতে চান তিনি। ঐন্দ্রিলা বলেন, ‘ভাইরাল হওয়া নিয়ে আমি কখনোই চিন্তা করিনি। কারণ এটি ক্ষণস্থায়ী। এই জনপ্রিয়তা বেশি দিন থাকে না। তাই আমি যখন যেটা করি হৃদয় দিয়ে করি, পরিচ্ছন্নভাবে করার চেষ্টা করি। আমি এটুকু জানি, ভালো কাজ করলে দর্শক এমনিতেই আমাকে স্মরণে রাখবেন।’

সাম্প্রতিক সময়ে অভিনয় থেকে অনেকটাই দূরে আছেন ঐন্দ্রিলা। ব্যস্ত রয়েছেন পরিবার ও নিজের কর্মস্থান নিয়ে। তবে ভালো গল্প হলে আবারও নিয়মিত অভিনয়ে দেখা যাবে তাকে। সেই আশ্বাসও দিয়ে গেলেন এই শিল্পী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *