পাকিস্তানের হারের জন্য ইমাদকে দায়ী করলেন সাবেক অধিনায়ক

পাকিস্তানের হারের জন্য ইমাদকে দায়ী করলেন সাবেক অধিনায়ক

ক্রীড়া ডেস্ক: নিউইয়র্কের নাসাউ কাউন্টি ইন্টারন্যাশনাল স্টেডিয়ামের শেষ দিকের চরম ব্যাটিং ব্যর্থতায় গতকাল ভারতের কাছে ম্যাচটি হেরেছে পাকিস্তান। পাকিস্তানি পেসারদের দুর্দান্ত বোলিংয়ে ভারতকে ১১৯ রানে আটকে রেখেছিল পাকিস্তান। রান তাড়া করতে নেমে একটা সময়ে খুব ভালো অবস্থানে ছিল বাবর আজমের দল। ১২.২ ওভারে ফখর জামান  যখন আউট হয়ে ফিরে যান তখন ৩ উইকেটে ৭৩ রান পাকিস্তানের।

হাতে ৭ উইকেট, জিততে প্রয়োজন ৪৭, বাকি ছিল ৪৬ বল। এমন সহজ সমীকরণে কী থেকে কী হয়ে গেল পাকিস্তানের। ফখর জামানের আউটের পর উইকেটে আসেন ইমাদ ওয়াসিম। সেই সময়টায় ইমাদ শুরু করেন টুকটুক ব্যাটিং।

মুখোমুখি হওয়া প্রথম ৪ বলে কোনো রানই নিতে পারেননি পাকিস্তানের স্পিনিং অলরাউন্ডার। শেষ পর্যন্ত ১৯.১ ওভারে অর্শদীপ সিংকে উইকেট দেওয়ার আগে ২৩ বলে ১ চারে করেন ১৫ রান।

ম্যাচ শেষে পাকিস্তানের হারের জন্য ইমাদ ওয়াসিমের ধীরগতির ইনিংসটিকেই দায় দিলেন পাকিস্তারনের সাবেক অধিনায়ক সেলিম মালিক। টুয়েন্টিফোর নিউজ চ্যানেলকে দেয়া এক বক্তব্যে ইমাদকে দুষতে গিয়ে অন্য রকম এক ইঙ্গিতই দিয়েছেন মালিক, ‘ইনিংসটির দিকে তাকান, দেখে তো মনে হয়েছে সে রান–তাড়ায় সবকিছু কঠিন করে তুলতে সে বল নষ্ট করেছে’।

তার কথায় দলের মধ্যে ঝামেলার ইঙ্গিত স্পষ্ট।

আরেক সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি বলেছেন, ‘একজন অধিনায়ক সবাইকে একত্রিত করবে। হয় সে দলের পরিবেশ নষ্ট করবে, নয়তো দলকে একত্রিত করবে। বিশ্বকাপটা শেষ হতে দিন, আমি খোলাখুলিভাবে সবকিছু বলব।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *