নালিতাবাড়ীতে ঢাকা ফেরত করোনা আক্রান্ত পরিবারের পাশে উপজেলা ভাইস চেয়ারম্যান

নালিতাবাড়ীতে ঢাকা ফেরত করোনা আক্রান্ত পরিবারের পাশে উপজেলা ভাইস চেয়ারম্যান

নালিতাবাড়ী প্রতিনিধি:একটি পরিবারের সবাই করোনা পজেটিভথ এই শিরোনামে গণমাধ্যমে সংবাদ প্রচারের পর ভাইরাল হওয়া অসহায় করোনাক্রান্ত আনারুলের পরিবারের পাশে দাঁড়িয়েছেন শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও ঢাকা মহানগর উত্তর যুবলীগের উপ-প্রচার সম্পাদক আলহাজ্ব আমিনুল ইসলাম।

সুত্র জানায়, আনারুল গত বুধবার (২৮ এপ্রিল) ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে পরীক্ষার পর পাঁচ সদস্যের পরিবারের সবাই করোনা পজেটিভ হন। সংক্রমন মৃদু হওয়ায় হাসপাতাল কর্তৃপক্ষ তাদেরকে দশ দিনের ওষধ দিয়ে বাড়িতে চিকিৎসা নিতে বলেন। এতে অসহায় হয়ে পড়েন পরিবার প্রধান আনারুল ইসলাম। তিনি ঢাকার বসুন্ধরা আবাসিকের জি ব্লকের ১৭ নম্বর সড়কের একটি আবাসকি বাড়িতে দাড়োয়ানের চাকরি করতেন। পরিবারের সবাই করোনা পজেটিভ হওয়ায় ওই বাড়িওয়ালা তাড়িয়ে দিয়েছেন আনারুলকে। তাই অসহায় আনারুল ঢাকার কোথাও ঠাই না পেয়ে স্বপরিবারে চলে আসেন গ্রামের বাড়ি নালিতাবাড়ী উপজেলার কাঁকরকান্দি ইউনিয়নের শালমারা পিঠাপুনি গ্রামে। দরিদ্র অসহায় এই পরিবারটির খবর ছড়িয়ে পড়লে নালিতাবাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলামের নজরে আসে। পরে তিনি ওই পরিবারের জন্য শুক্রবার (৩০ এপ্রিল) সকালে ১ বস্তা চাল, তেল, সাবান, মিষ্টি লাউ, পেঁয়াজ, হুইল পাউডার, মুড়ি, ছোলা, মসুরি ডাল, নুনা ইলিশ ও চিনি উপহার হিসেবে তুলে দেন।

এ ব্যাপারে ভাইস চেয়ারম্যান দিলেন আমিনুল ইসলাম বলেন, করোনার এই মহামারীতে আনারুলের প্রতি ওই বাড়িওয়ালার এমন অমানবিক আচরনে আমরা কষ্ট পেয়েছি। আমরা অসহায় পরিবারটির পাশে দাড়ানোর জন্য সাধ্যমতো চেষ্টা চালিয়ে যাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *