নালিতাবাড়ীতে বিনা ময়মনসিংহ ও সিলেট অঞ্চলের গবেষণা পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত

নালিতাবাড়ীতে বিনা ময়মনসিংহ ও সিলেট অঞ্চলের গবেষণা পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট (বিনা)’র ময়মনসিংহ ও সিলেট অঞ্চলের গবেষণা পরিকল্পনা কর্মশালা ২০২৪-২৫ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১৬ মে) সকাল থেকে দিনব্যাপী বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট (বিনা) নালিতাবাড়ী উপকেন্দ্রে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
কর্মশালায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী বক্তব্য রাখেন বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট (বিনা) ময়মনসিংহের মহাপরিচালক ড. মির্জা মোফাজ্জল ইসলাম।
বিনা ময়মনসিংহের মুখ্য বৈজ্ঞানিক কমকর্তা ও গবেষণা সমন্বয়ক ড. সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- শেরপুর কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক ড. সুকল্প দাস, নেত্রকোনা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক কৃষিবিদ নুরুজ্জামান, নেত্রকোনার জেলা বীজ প্রত্যয়ন কর্মকর্তা ড. সালমা লাইজু, বিনা নালিতাবাড়ী উপকেন্দ্রের প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ও ভারপ্রাপ্ত কর্মকর্তা কৃষিবিদ ফরহাদ হোসেন।
বিনার রাজস্ব খাতের অর্থায়নে দিনব্যাপী অনুষ্ঠিত এ কর্মশালায় ময়মনসিংহ ও সিলেট অঞ্চলের বিনা, বিএডিসি ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে কর্মরত উর্ধতন কর্মকর্তাগণ অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *