সাকিবকে হত্যার হুমকি দেওয়া সেই যুবক গ্রেফতার

সাকিবকে হত্যার হুমকি দেওয়া সেই যুবক গ্রেফতার

সত্যবয়ান ডেস্কঃ কলকাতায় কালী পূজার একটি অনুষ্ঠানে অংশ নেওয়ায় ফেসবুকে লাইভ ভিডিওতে দা উঁচিয়ে ক্রিকেটার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দেওয়া যুবক মহসিন তালুকদারকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকালে র‌্যাব সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণ সুনামগঞ্জের রনসী গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করে। র‌্যাব – ৯ এর সুনামগঞ্জ অঞ্চলের কোম্পানী কমান্ডার মো. ফয়সল আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
জানা যায়, সিলেট সদর উপজেলার শাহপুর তালুকদার পাড়ার আজাদ বক্স তালুকদারের ছেলে মহসিন।
এর আগে রবিবার (১৫ নভেম্বর) দিবাগত রাত ১২টা ৭ মিনিটে ফেসবুক লাইভ ভিডিওতে দা উঁচিয়ে হত্যার হুমকি দেন মহসিন। পূজার অনুষ্ঠানের নিমন্ত্রণ গ্রহণ করে সাকিবের কলকাতায় যাওয়ায় বিক্ষুব্ধ হয়ে তাকে কুপিয়ে টুকরো করে হত্যার কথা বলেন ওই যুবক। এ সময় অকথ্য ভাষায় সাকিবকে গালাগাল করতে থাকেন তিনি। এ ভিডিওতে মহসিন নিজের পরিচয় প্রকাশ করে বলেন, সাকিবকে হত্যা করতে প্রয়োজনে তিনি হেঁটেই ঢাকা যাবেন।এরপর ভোর ৬টা ৪ মিনিটে আবারও লাইভ ভিডিওতে হাজির হন তিনি। তবে রাতের উত্তেজিত ভিডিওর জন্য দুঃখ প্রকাশ করে সাকিব আল হাসানকে জাতির কাছে ক্ষমা চাওয়ার আহ্বান জানান তিনি।

সোমবার (১৬ নভেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভিডিওটি ছড়িয়ে পড়লে মহানগর পুলিশ হত্যার হুমকিদাতাকে গ্রেফতারের জন্য অভিযান শুরু করে। পুলিশের তৎপরতা বৃদ্ধি পাওয়ায় আত্মগোপনে গিয়েছিল মহসিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *