সাভারে ডিঙি নৌকায় কলেজ ছাত্রীর ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেপ্তার

সাভারে ডিঙি নৌকায় কলেজ ছাত্রীর ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:  সাভারে ডিঙি নৌকায় কলেজ ছাত্রীর ধর্ষণ মামলার প্রধান আসামিকে বাগেরহাট থেকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল শুক্রবার (২ ফেব্রুয়ারি) দিবাগত রাতে বাগেরহাটের শরণখোলা উপজেলার রায়েন্দা বাজার এলাকা থেকে ওই আসামিকে গ্রেপ্তার করে র‌্যাব-৬ এর সদস্যরা।

গ্রেপ্তার আসামির নাম মোসলেম মোল্লা (৪০)। তার বাড়ি সভারের দেওয়ান বাড়ির আমিন বাজার এলাকায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোসলেম ধর্ষণের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে র‌্যাব জানান।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, ধর্ষণের শিকার ওই নারী কলেজে পড়াশোনার পাশাপাশি একটি কসমেটিক দোকানে চাকুরি করে। গত ২৭ জানুয়ারি রাত সাড়ে ১০টার দিকে কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে সাভারের বেগুনবাড়িয়া গুদারাঘাট থেকে পাঁচকানিঘাটের কাউন্দিয়া যায় এবং নদী পারাপারের জন্য সেলিমের (৩৮) ডিঙি নৌকায় ওঠে। পরে ওই নৌকায় মোসলেম মোল্লা ওঠে।

নৌকা নদীর মাঝ পথে পৌঁছলে আগের পরিকল্পনা অনুসারে মোসলেম মোল্লা জোরপূর্বক ভিকটিমকে ধর্ষণ করে। এসময় সে চিৎকার করলে আসামিরা তাকে নদীতে ফেলে দেওয়ার হুমকি দেয়। ভিকটিম এক পর্যায়ে অচেতন হয়ে পড়ে।এদিকে নির্দিষ্ট সময়ে বাড়িতে না পৌঁছায় তার স্বামী ও শ্বশুর অন্য নৌকা নিয়ে তাকে খুঁজতে থাকে।

পরদিন ২৮ জানুয়ারি দুপুরে ডিঙি নৌকা থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করা হয়। পরে তাকে সভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।র‌্যাবের পক্ষ থেকে আরো জানানো হয়, এ ঘটনায় নির্যাতনের শিকার ওই নারী বাদি হয়ে ওই দুইজনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন। গোয়েন্দা তথ্য ও প্রযুক্তির মাধ্যমে ধর্ষণ মামলার মূলহোতা মোসলেম মোল্লার অবস্থান সম্পর্কে জানতে পারে র‌্যাব। এরপর র‌্যাব খুলনা-৬ এর একটি অভিযানিক দল আসামিকে গ্রেপ্তার করে।

তাকে সাভার মডেল থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *