শেরপুর জবিয়ান ফোরামের ইফতার ,দোয়া মাহফিল ও ঈদ উপহার বিতরণ||সত্যবয়ান

শেরপুর জবিয়ান ফোরামের ইফতার ,দোয়া মাহফিল ও ঈদ উপহার বিতরণ||সত্যবয়ান

স্টাফ রিপোর্টার ||জবিয়ানের পাশে জবিয়ান শ্লোগানকে ধারণ করে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের সংগঠন শেরপুর জেলা জবিয়ান ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৭ এপ্রিল বুধবার শেরপুর পৌর টাউন হল অডিটরিয়ামে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা জবিয়ান ফোরামের সভাপতি মো: জসিম উদ্দিনের সভাপতিত্বে ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্র কল্যান পরিষদের সাবেক সভাপতি আবু রায়হান রকির সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উতপল । প্রিয় অতিথি হিসেবে যথাক্রমে বক্তব্য রাখেন শেরপুর জেলা প্রশাসনের এনডিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জবিয়ান মিজানুর রহমান,জেলা ফুটবল ফেডারেশনের সভাপতি জবিয়ান মানিক দত্ত, শেরপুর প্রেসক্লাবের যুগ্ন-সাধারণ সম্পাদক ও জেলা জবিয়ানের সিনিয়র সহ-সভাপতি প্রভাষক মহিউদ্দিন সোহেল, নাগরিক সংগঠন জনউদ্যোগের সংগঠক জবিয়ান ইমতিয়াজ শৈবাল প্রমুখ।

ইফতার পূর্ব এক সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন, আমাদের প্রাণের শিক্ষা প্রতিষ্ঠান, আবেগের প্রতিষ্ঠান জগন্নাথ বিশ্ববিদ্যালয় । আমাদের আলাদা কোন ইজম নেই । আমরা সবাই জবিয়ান । সকল দলমতের উর্ধে থেকে প্রিয় এই সংগঠনটিকে শেরপুরে আরো গতিশীল করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো। প্রতিটি জবিয়ানের পাশে সর্বচ্চো সামর্থ্য দিয়ে এগিয়ে যাবো। তবেই সৃষ্টি হবে ভাই ভাইয়ের বন্ধন।

বক্তারা বর্তমানে অধ্যায়নরত ছাত্রদের পড়াশুনার ব্যপারে আরো সিরিয়াস হওয়ার পরামর্শ দেন সিনিয়র জবিয়ানরা। এসময় সিনিয়ররা জুনিয়রদের যেকোন সমস্যা বা পরামর্শে পাশে থাকার অঙ্গিকার করেন।

এছাড়াও জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতিতে শেরপুর জবিয়ান ফোরামের সদস্য আরমান হোসেন সাধারণ সম্পাদক ও মুজাহিদ বিল্লাহ যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় ফোরামের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়।

পরে সংগঠনের পক্ষ থেকে ১২জন জবিয়ানকে অগ্রাধিকার ভিত্তিতে ঈদ উপহার বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *