শেরপুরে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

শেরপুরে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

বুলবুল আহম্মেদ :শেরপুরে ডিবি পুলিশের অভিযানে ৮গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। শনিবার বিকেল সোয়া ৫ টায় সদর উপজেলার বাঘেরচর এলাকায় অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করে। তারা হলেন, ইসলামপুর উপজেলার চিনারচর গ্রামের মৃত কসর মোল্লার ছেলে মাদক ব্যবসায়ী জাবেদ আলী (৬২) একই এলাকার জলহক মন্ডল’র ছেলে বাবুল মন্ডল (৪০)।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, এক গোপন সংবাদের ভিত্তিতে ওসি ডিবি মো. মুশফিকুর রহমান এর নির্দেশে ডিবির উপ-পুলিশ পরিদর্শক এসআই ইউসুফ আলী সঙ্গীত অফিসার ফোর্সসহ বাঘের চর এলাকায় অভিযান চালায়। পরে সেখানে থাকা দুইজনকে সন্দেহজনক প্রথমে আটক করে তাদের দেহ তল্লাশি চালায় ডিবি পুলিশ। এসময় তাদের কাছে থাকা কাগজে মুড়ানো ৮গ্রাম হেরোইন জব্দ করা হয়। এঘটনায় ওই মাদক ব্যবসায়ীদের নামে শেরপুর সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

এব্যাপারে ডিবির চৌকস উপ-পুলিশ পরিদর্শক এসআই ইউসুফ আলী জানান, ওসি ডিবি স্যারের নিদর্শনা মোতাবেক অভিযান পরিচালনা করি এবং দু’জন মাদক ব্যবসায়ীকে ৮গ্রাম হেরোইন সহ আটক করতে সক্ষম হই। স্যারের সুদক্ষ নেতৃত্ব শেরপুরকে মাদক মুক্ত করতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে ওসি ডিবি মো. মুশফিকুর রহমান জানান, মাদক ব্যবসায়ীদের নামে মাদক আইনে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। ৫ মার্চ রোববার দুপুরে ধৃত আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে। পরে আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *