শেরপুরে ব্যাডমিন্টন টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত:সত্যবয়ান

শেরপুরে ব্যাডমিন্টন টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত:সত্যবয়ান

বুলবুল আহম্মেদ:শেরপুরে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন আহাম্মদ স্মরণে “বীর মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন আহাম্মদ স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৩” এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ৭ ফেব্রুয়ারি মঙ্গলবার রাতে জেলা শহরের শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি (ইনডোর) স্টেডিয়ামে ওই টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

পরে প্রধান অতিথি, বিশেষ অতিথি ও অন্যান্য অতিথিসহ দর্শকরা ফাইনাল খেলা গুলো উপভোগ করেন। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স-আপ খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ। খেলায় পুরুষ দ্বৈত চ্যাম্পিয়ন হয় প্রিন্স বিপুল জুটি, রানার্স আপ হন স্বাধীন দ্বিসান। পুরুষ একক চ্যাম্পিয়ন হয় সোলাইমান রানার-আপ হন অন্তর। মিশ্র দ্বৈত চ্যাম্পিয়ন হয় অন্তর ঐশি, রানার-আপ হন প্রিন্স সামান্তা, নারী একক চ্যাম্পিয়ন হন ঐশি ও রানার-আপ হন সামান্তা।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আগে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন আহাম্মদ এর ছেলে ও শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবলিয়া লিটনের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ছানুয়ার হোসেন ছানু, জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মানিক দত্ত, সদর উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা।

এসময় শেরপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট চন্দন কুমার পাল বিজ্ঞ পিপি, জেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, মেয়র পত্নী শাহিনা আক্তার পারভীন, মেয়র পুত্র ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদ সাবেক সহ সম্পাদক শিহাব আহমেদ কিবরিয়া শ্রাবণ, শেরপুর প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, বাংলাদেশ মহিলা পরিষদ শেরপুর জেলা শাখার সাধারণ সম্পাদক আইরিন পারভীনসহ অংশ গ্রহণকারী খেলোয়াড় ও স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৭ জানুয়ারি (শুক্রবার) সন্ধ্যা ৭টায় বীর মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন আহাম্মদ স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট বাস্তবায়ন কমিটির আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থা এবং শেরপুর ব্যাডমিন্টন ক্লাবের বাস্তবায়নে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি (ইনডোর) স্টেডিয়ামে ওই ব্যাডমিন্টন প্রতিযোগিতার টুর্নামেন্টের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *