শেরপুরে প্রথম বিভাগ ক্রিকেট লীগে চ্যাম্পিয়ন শেরপুর ক্রিকেট ক্লাব

শেরপুরে প্রথম বিভাগ ক্রিকেট লীগে চ্যাম্পিয়ন শেরপুর ক্রিকেট ক্লাব

স্টাফ রিপোর্টার: শেরপুরে প্রথম বিভাগ ক্রিকেট লীগের ফাইনাল খেলায় মিমোজা স্পোর্টিং ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে শেরপুর ক্রিকেট ক্লাব। ৩১ মে বুধবার বিকেলে শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম মাঠে ওই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। জেলা ক্রীড়া সংস্থার (ডিএসএ) এ খেলার আয়োজন করে।

খেলায় প্রথমে ব্যাট করতে নেমে ৪১.৩ ওভারে ১৪৪ রানে অলআউট হয় মিমোজা স্পোর্টিং ক্লাব। জবাবে ব্যাট করতে নেমে ৩৯.৫ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৪৮ করে শিরোপা জিতে নেয় শেরপুর ক্রিকেট ক্লাব। খেলায় অনবদ্য নৈপূণ্যের জন্য শেরপুর ক্রিকেট ক্লাবের সাখাওয়াত হোসেন ম্যান অব দি ম্যাচ নির্বাচিত হন। আর টুর্নামেন্ট সেরা নির্বাচিত হয়েছেন একই ক্লাবের ক্রিকেটার রাকিবুল আতিক।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার হিসেবে নগদ অর্থ ও ট্রফি তুলে দেন প্রধান অতিথি জেলা প্রশাসক (ডিসি) ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি সাহেলা আক্তার। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত, অতিরিক্ত সাধারণ সম্পাদক জাকির হোসেন বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান পাপ্পু, জেলা ক্রীড়া কর্মকর্তা ধীরেন্দ্র চন্দ্র সরকার, প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান, মিমোজা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী জাকির হোসেন বাচ্চু, উত্তরা হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক জুবায়ের রহমান বিপ্লব প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা আম্পায়ার্স এ্যাসোসিয়েশনের সভাপতি হাকিম বাবুল।

উল্লেখ্য, শেরপুরে প্রায় ৭ বছর পর আয়োজিত প্রথম বিভাগ ক্রিকেট লীগে ৮টি দল দু’টি গ্রুপে ভাগ হয়ে গ্রুপ পর্যায়ে রাউন্ড রবীন লীগ ভিত্তিতে প্রতিদ্বন্দ্বিতা করে। চ্যাম্পিয়ন ও রানার্স আপ দল ছাড়াও অংশগ্রহণকারী প্রত্যেক দলের জন্য ছিল ১০ হাজার টাকা করে পার্টিসিপেশন মানি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *