শেরপুরে পূজা উদযাপন পরিষদের সাথে জেলা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত||সত্যবয়ান

শেরপুরে পূজা উদযাপন পরিষদের সাথে জেলা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত||সত্যবয়ান

স্টাফ রিপোর্টার ||শারদীয় দূর্গাপূজা উপলক্ষে শেরপুর জেলা ও উপজেলার পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করেছে শেরপুর জেলা পুলিশ। ২৩ সেপ্টেম্বর শুক্রবার বিকেল ৪টায় জেলা পুলিশ সুপারের কার্যালয় সম্মেলন কক্ষে এ সভা করা হয়। সভায় সভাপতিত্ব করেন, পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান, বিপিএম।

নবাগত পুলিশ সুপার তার বক্তব্যের শুরুতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানসহ ১৫ আগস্ট শাহাদাৎ বরণকারী বঙ্গবন্ধু’র পরিবারের সদস্য ও অন্যান্যদের গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন।

তিনি আরও বলেন, ‘বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এখানে সব ধর্মের মানুষ সমান ভাবে উন্নয়নের সুফল উপভোগ করছে। ধর্ম যার যার, উৎসব সবার- এই মন্ত্রে উজ্জীবিত হয়ে বাংলাদেশে আমরা সব ধর্মীয় উৎসব একসঙ্গে পালন করি।’ দুর্গাপূজা শুধু হিন্দু সম্প্রদায়ের উৎসবই নয়, এটি এখন সার্বজনীন উৎসব।

মত বিনিময়কালে আসন্ন পূজা উদযাপন নির্বিঘ্ন করতে এবং যেকোন ধরনের অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়ানো উপলক্ষ্যে শেরপুর জেলা পুলিশের বিভিন্ন উদ্যোগসমূহ নিয়ে আলোচনা করা হয় এবং পূজা উদযাপন কমিটির প্রতি শেরপুর জেলা পুলিশ বিভিন্ন আহ্বান করেন। সেইসাথে আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশিং কার্যক্রমে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ আবু বকর সিদ্দিক,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, সিনিয়র সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীন সহ ডিএসবি, সকল থানার অফিসার ইনচার্জ ও জেলা পুলিশের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *