শেরপুরে ডিবির পৃথক অভিযানে বিপুল পরিমান হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার||সত্যবয়ান

শেরপুরে ডিবির পৃথক অভিযানে বিপুল পরিমান হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার||সত্যবয়ান

বুলবুল আহম্মেদ||শেরপুর জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের পৃথক দুটি অভিযানে ৬৪গ্রাম হেরোইনসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে সদর উপজেলার বাজিতখিলা ও পৌরশহরের চাপাতলি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো, সদর উপজেলার ৩নং বাজিতখিলা ইউনিয়নের মো. দুদু মিয়ার ছেলে রাকিবুল হাসান মুরাদ (২৮) পৌরসভার বারাকপাড়া মহল্লার আ.মান্নান এর ছেলে রনি মিয়া (২৮) মীরগঞ্জ মহল্লার মৃত শরীফ উদ্দিন’র ছেলে সোলাইমান হোসেন (২৯) কসবা মোল্লাপাড়া মহল্লার আজাদ মিয়ার ছেলে নাজমুল হক (২৯)।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, এক গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর জেলা গোয়েন্দা শাখার ডিবির চৌকস উপ-পুলিশ পরিদর্শক এসআই মো. আজিজুল হক ও ইউসুফ আলী, সহকারী উপ- পুলিশ পরিদর্শক এএসআই জহুরুল হক সঙ্গীয় অফিসার ফোর্স সাথে নিয়ে সদর উপজেলার বাজিতখিলা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে রাকিবুল হাসান মুরাদকে ৫গ্রাম হেরোইনসহ প্রথমে আটক করে। পরে তার তথ্য অনুযায়ী পৌরসভার চাপাতলি মহল্লায় দ্বিতীয় অভিযান চালিয়ে আরো তিনজনকে আটক করে। পরে তাদের দেহ তল্লাশি চালিয়ে রনি মিয়ার কাছ থেকে ৩৯ গ্রাম, সোলাইমানের ও নাজমুল হকের কাছে ১০ গ্রাম করে হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য ৬লাখ ৪০ হাজার। পরে তাদেরকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা শাখা ডিবি অফিসে আনা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের নামে থানায় মাদকের একাধিক মামলা রয়েছে।

এব্যাপারে শেরপুর জেলা গোয়েন্দা শাখার ডিবির ওসি রিয়াদ মাহমুদ মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, ধৃত আসামীদের নামে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে শেরপুর সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। শেরপুরে মাদক বিরোধী অভিযানে ডিবি পুলিশ সফলতার সহিত কাজ করে যাচ্ছে। মাদক নির্মূল করতে ডিবি পুলিশ অগ্রণী ভূমিকা রাখবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *