শেরপুরে করোনা রোগীদের বিনামূল্যে জরুরী অক্সিজেন সেবা প্রদান করবে রেড ক্রিসেন্ট

শেরপুরে করোনা রোগীদের বিনামূল্যে জরুরী অক্সিজেন সেবা প্রদান করবে রেড ক্রিসেন্ট

শেরপুরে রেড ক্রিসেন্ট কর্তৃক বিনামূল্যে জরুরী অক্সিজেন সেবা প্রদানকল্পে শহরে মাইকিং করা হয়েছে। ১৫ জুলাই বৃহস্পতিবার বিকেলে করোনায় আক্রান্ত রোগীদের জন্য ২৪ ঘন্টা বিনামূল্যে জরুরী অক্সিজেন সেবা চালু থাকবে বলে মাইকিং করে জানানো হয়।
এ উপলক্ষে জরুরি অক্সিজেন সেবা চালুর বিষয়ে শেরপুর জেলা পরিষদ ও রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবীর রুমান এর সার্বিক দিক নির্দেশনায় নিউমার্কেট এলাকায় উদ্বোধন অনুষ্ঠানে শেরপুর জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি ও জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান হাবিব এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সাইয়্যেদ এ জেড মোরশেদ আলী।
এসময় অন্যান্যদের মধ্যে জেলা রেড ক্রিসেন্ট’র উপ-পরিচালক মোঃ হায়দার আলী, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ও রেড ক্রিসেন্ট’র কার্যনির্বাহী সদস্য সাবিহা জামান শাপলা, সাবেক যুব প্রধান ও কার্যনির্বাহী সদস্য নূর-ই- আলম চঞ্চল, আজিবন সদস্য ও মানবাধিকার সংস্থা আমাদের আইন এর জেলা সেক্রেটারি নাজমুল আলম, দৈনিক তথ্যধারা’র চীফ রিপোর্টার আছাদুজ্জামান মোরাদ,  নূর মোহাম্মদ, যুব প্রধান ইউসুফ আলী রবিনসহ অর্ধ শতাধিক যুব সদস্য প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *