শেরপুরে আবারও চাঁদের বিরুদ্ধে মামলা: শেরপুরের অজ্ঞাতনামা অভিযুক্ত ১২

শেরপুরে আবারও চাঁদের বিরুদ্ধে মামলা: শেরপুরের অজ্ঞাতনামা অভিযুক্ত ১২

স্টাফ রিপোর্টার : বিএনপির জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদের বিরুদ্ধে আবারও শেরপুরে মামলা করা হয়েছে। ২৪ মে বুধবার দুপুরে আদালতে শেরপুর শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল বাদী হয়ে এ মামলা করেন।গতকাল ২৩ মে মঙ্গলবার একই অভিযোগে চাঁদের বিরুদ্ধে মামলা করেন শেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানু।আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শরিফুল ইসলামের এজলাসে উৎপল স্ব-শরীরে উপস্থিত হয়ে এই অভিযোগ করেছেন। মামলায় আসামী করা হয়েছে  রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ ও বাদীকে প্রান নাশের হুমকির জন্য শেরপুরের অজ্ঞাতনামা আরও ১০/১২ জনকে অভিযুক্ত করা হয়েছে।
মামলার বাদী উৎপলের দাবী অভিযুক্ত আবু সাইদ চাঁদ শেখ হাসিনার প্রাননাশের হুমকি দিয়েছেন। তিনি শেখ হাসিনার পক্ষে একজন সংক্ষুব্দ কর্মী। চাঁদ আইন অমান্যকারী ও সন্ত্রাসী। ‘সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে।’চাদের এমন বক্তব্য কুরুচিপূর্ণ, মর্যাদাহানীকর ও রাষ্ট্রের সার্বভৌমত্তে¡র জন্য হুমকি।চাঁদ উস্কানিমূলক, বিঘœ সৃষ্টিকারী ও প্রধানমন্ত্রীর জীবনের জন্য হুমকি। এমন রাষ্ট্রদ্রোহ বক্তব্যের জন্য অভিযুক্ত চাঁদকে গ্রেফতার ও সুবিচারে জন্য তিনি মামলা দিয়েছে।মামলায় উৎপল আরও উল্লেখ করেন প্রধানমন্ত্রীর প্রাননাশের হুমকি সংক্রান্ত খবর ২২মে পত্রিকায় পড়ে নিন্দা প্রকাশ করলে শেরপুর শহরের থানা মোড়ে অজ্ঞাতনামা ১০/১২জন আমাকে হুমকি দেয়।
মামলার পর এক প্রেস বিফ্রিংয়ে জেলা আওয়ামীলী লীগের সিনিয়র সহসভাপতি  ও আদালতের পিপি এড.চন্দন কুমার পাল  জানান, বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকি দেয়ায় চাদকে আইনের আওতায় এনে দ্রুত তাকে শাস্তি দেয়া হোক। আর অজ্ঞাত নামাদের খোঁজে আইনের আওতায় আনা হোক।পরবর্তি ব্যবস্থা গ্রহনের জন্য আদালত শেরপুর সদর থানার  ওসিকে  নির্দেশ দিয়েছেন বলে নিশ্চিত করেছেন ওই পিপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *