শেরপুরের লছমনপুর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

শেরপুরের লছমনপুর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

বুলবুল আহম্মেদ : শেরপুর জেলার সদর উপজেলার ৮নং লছমনপুর  ইউনিয়ন পরিষদের আয়োজনে ২৯ মে সোমবার সকাল ১১টায় ইউনিয়ন পরিষদ সম্মেলণ কক্ষে চেয়ারম্যান মো. আব্দুল হাই ও ইউপি সচিব মোহাম্মদ বিল্লাল হোসাইন এর উপস্থাপনা ২০২৩-২০২৪ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।

এসময় বাজেট অনুষ্ঠানে ইউপি সচিব  ‘বাজেট পাঠ করে বলেন, ৮নং লছমনপুর ইউনিয়ন পরিষদের নিজস্ব বাজেট আয় ১৯ লাখ ৬৯ হাজার ৫০০টাকা, উন্নয়ন বাজেট ১ কোটি ৮৭ লক্ষ ৩৮ হাজার ৬১ টাকা, সর্বমোট ২ কোটি ৭লক্ষ ৭ হাজার ৫৬১ টাকা ধার্য করে ২০২৩-২০২৪ অর্থ বছরের এ বাজেট ঘোষণা করেন।

এসময় চেয়ারম্যান মো. আব্দুল হাই বলেন, ৮নং লছমনপুর ইউনিয়নের আর্থ সামাজিক উন্নয়ন, গ্রাম আদালতে মানুষের সেবা এবং স্কুল কলেজের শিক্ষার্থীদের জন্য এ বাজেট বরাদ্দ রাখা হয়েছে। সেই সাথে বাজেটে ইউনিয়নের রাস্তাঘাটসহ সকল উন্নয়নের ধারা অব্যাহত থাকবে বলে তিনি এমনটাই জানান।

এছাড়াও অন্যান্যদের মধ্যে স্বাস্থ্য সহকারী তাহমিনা বেগম, সাংবাদিক সংস্থার সভাপতি আছাদুজ্জামান মুরাদ, কমিউনিটি মেডিক্যাল অফিসার আম্বাজ আলী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, স্বাস্থ্য ও কৃষি বিভাগের কর্মকর্তা, ইউপি সদস্যগণ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *