রংপুর-৩ আসনে জাপা‘র চেয়ারম্যান জিএম কাদেরের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ

রংপুর-৩ আসনে জাপা‘র চেয়ারম্যান জিএম কাদেরের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ

নিজস্ব প্রতিবেদক:  আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর-৩ সদর আসন থেকে প্রতিদ্বন্দ্বিতার জন্য জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে জাতীয় পার্টির সাংষ্কৃতিক সম্পাদক ও জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক আজমল হোসেন লেবু এই মনোনয়ন ফরম সংগ্রহ করেন।  তবে অভিযোগ উঠেছে দলের চেয়ারম্যানের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহের বিষয়টি মহানগর ও জেলা জাতীয় পার্টির অধিকাংশ নেতারা অবগত নন। এ নিয়ে নেতাদের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে।

এদিকে সদর আসনে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের নির্বাচন করার আগ্রহ প্রকাশ করায় প্রশ্ন উঠেছে বর্তমান সংসদ সদস্য জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা এইচ এম এরশাদের পুত্র সাদ এরশাদের কি হবে।  লাঙল কে পাবে এ নিয়ে চলছে সরব আলোচনা।

জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক আজমল হোসেন লেবুর নেতৃত্বে সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মমিনুর আলমের কাছ থেকে জিএম কাদেরের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক শাফিয়ার রহমান, সদস্য আব্দুর রহিম বাবলু, ১৯নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি আতোয়ার রহমান, আইনজীবী ফেডারেশনের সদস্য অ্যাডভোকেট মাকসুদার রহমান রুবেল।

জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক আজমল হোসেন লেবু বলেন ,আমি জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটি ও দলীয় চেয়ারম্যান জিএম কাদেরের নির্দেশে তার পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেছি। জাতীয় পার্টির ঘাঁটি রংপুর। এ আসনে দলের চেয়ারম্যান নির্বাচন করবেন। আমার সাথে দলের অন্য কে আসলো না আসলো বড় কথা না। দলের চেয়ারম্যান প্রেসিডিয়াম সদস্য ও সারাদেশের নেতাদের সাথে আলোচনা করে নির্বাচনে অংশ নেবে কি নেবে না তা জানাবে। নির্বাচনের নানা কার্যক্রম বাস্তবায়ন করা হচ্ছে কিন্তু নির্বাচনে জাতীয় পার্টির যাবে কি না তা চূড়ান্ত হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *