বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করলেন শেরপুর জেলা ক্রীড়া সংস্থা

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করলেন শেরপুর জেলা ক্রীড়া সংস্থা

বুলবুল আহম্মেদ: ১৭মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মদিন উপলক্ষে শেরপুর জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে। শুক্রবার সকালে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জেলা প্রশাসক ও ক্রীড়া সংস্থার সভাপতি সাহেলা আক্তারের নেতৃত্বে এ শ্রদ্ধা জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মুকতাদিরুল আহমেদ, পৌরসভার মেয়র ও ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, নব নির্বাচিত ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সাংবাদিক নেতা মানিক দত্ত, তৌহিদুর রহমান পাপ্পু, জেলা ক্রীড়া অফিসার ধীরেন্দ্র চন্দ্র সরকার, জিন্নাত আলী প্রমুখ।

শ্রদ্ধা জানানো শেষে জাতির পিতার পরিবারের সকল শহীদদের রূহের মাগফেরাত কামনা করেন।

এ সময় বীর মুক্তিযোদ্ধাদের কথা গভীর শ্রদ্ধাভরে স্মরণ করে তাদের আত্মার মাগফিরাত কামনাসহ পরিবার পরিজনের সর্বাঙ্গীন মঙ্গল কামনায় মোনাজাত করা হয়।

মুক্তিযুদ্ধ চলাকালীন জাতির পিতা বঙ্গবন্ধুর অবিসংবাদিত ও অদম্য নেতৃত্বের কথা এবং মহান মুক্তিযুদ্ধ পরবর্তী বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয় ও দূরদর্শী স্বপ্নের কথা গভীর শ্রদ্ধাভরে স্মরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *