পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট’র ফাইনাল অনুষ্ঠিত :সত্যবয়ান

পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট’র ফাইনাল অনুষ্ঠিত :সত্যবয়ান

স্টাফ রিপোর্টার :শেরপুরে পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১২ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭ টায় শেরপুর জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপারের কার্যালয়ে ব্যাডমিন্টন গ্রাউন্ডে পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুনাক সভানেত্রী সানজিদা হক মৌ,

ফাইনাল খেলায় অংশগ্রহণ করে নালিতাবাড়ী থানা পুলিশ দল (গড়াই) বনাম শেরপুর সদর থানা পুলিশ দল (মেঘনা)। তিন পর্বের ম্যাচে প্রথম দুটিতেই জয় তুলে নেয় নালিতাবাড়ী থানা পুলিশ দল (গড়াই)। চূড়ান্ত পর্বের ম্যাচটি পরিচালনা করেন  জেলা ব্যাডমিন্টন কোচ এম এ করিম।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ আবু বকর সিদ্দিক,অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাইদুর রহমানসহ জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ব্যাডমিন্টন টুর্নামেন্টে শেরপুর জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের ১৬টি দল খেলায় অংশ নেয়। আন্তর্জাতিক নিয়মে নক আউট পদ্ধতিতে এই খেলাটি অনুষ্ঠিত হয়। খেলা শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথি মহোদয় চ্যাম্পিয়ন, রানার্স আপ ও শ্রেষ্ঠ খেলোয়াড়ের মাঝে পুরস্কার তুলে দেন এবং সকল খেলোয়াড়দের অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *