নকলা প্রেস ক্লাবের সুখন ও আল-আমিন অর্জন করলেন সেরা লিখনির পুরষ্কার

নকলা প্রেস ক্লাবের সুখন ও আল-আমিন অর্জন করলেন সেরা লিখনির পুরষ্কার

নকলা সংবাদদাতা :শেরপুরের ‘নকলা প্রেস ক্লাব’-এর দুই সাংবাদিক পেলেন দ্বি-মাসিক সেরা লেখক পুরষ্কার। চলতি বছরের জানুয়ারি ও ফেব্রুয়ারি মাসে উন্নয়ন মূলক সর্বোচ্চ খবর প্রকাশের জন্য সেরা দুই সাংবাদিককে দ্বি-মাসিক সেরা সাংবাদিক হিসেবে নির্বাচিত করে নকলা প্রেস ক্লাবের দ্বি-মাসিক সেরা সাংবাদিক নির্বাচন উপকমিটি।

দ্বি-মাসিক সেরা লেখক পুরষ্কার বিজয়ীরা হলেন- নকলা প্রেস ক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল-আমিন ও সদস্য সিমানুর রহমান সুখন। সিমানুর রহমান সুখন নকলা উপজেলার ইতিহাত-ঐতিহ্য সংশ্লিষ্ঠ লেখা ও তথ্যচিত্র দেশের প্রথম সাড়ির জাতীয় পত্রিকায় তোলে ধরার জন্য এবং আব্দুল্লাহ আল-আমিন সর্বোচ্চ খবর প্রকাশের জন্য এ পুরষ্কার বিজয়ী হন। পুরষ্কার হিসেবে প্রতিবেদন লেখার কলাকৌশল বিষয়ক দুটি করে মূল্যবান বই তাদের হাতে তুলে দেওয়া হয়।

এ উপলক্ষে রোববার (২৬ ফেব্রুয়ারি) রাতে প্রেস ক্লাব অফিসে ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন এর সভাপতিত্বে দ্বি-মাসিক সেরা লেখক পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. নূর হোসেনের সঞ্চালনায় পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন- প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দিন ও দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. ফজলে রাব্বী রাজন, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান সৌরভ ও প্রচার-প্রকাশনা সম্পাদক নাহিদুল ইসলাম রিজনসহ পুরষ্কার বিজয়ী প্রেস ক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন ও সদস্য সিমানুর রহমান সুখন প্রমুখ। এসময় নকলা প্রেস ক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্য সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন ও সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবুসহ অন্যান্য নেতৃবৃন্দ জানান, তরুণ সাংবাদিকদের লেখার গুণগত মান আরো ভালো করার লক্ষ্যে নকলা প্রেস ক্লাবের তরুণ সাংবাদিকদের মধ্যে দ্বি-মাসিক এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

দ্বি-মাসিক সেরা লেখক পুরষ্কার বিজয়ী সাংবাদিক সিমানুর রহমান সুখন ও সাংবাদিক আব্দুল্লাহ আল আমিন তাদের বক্তব্যে নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ ও দ্বি-মাসিক সেরা সাংবাদিক নির্বাচন উপকমিটির সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপনসহ সংশ্লিষ্ঠ সকলকে ধন্যবাদ জানান।

সবশেষে উপস্থিত সকলকে মিষ্টি খাইয়ে সবার কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন দ্বি-মাসিক সেরা লেখক পুরষ্কার বিজয়ী তরুণ সাংবাদিক সিমানুর রহমান সুখন ও সাংবাদিক আব্দুল্লাহ আল আমিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *