নকলা প্রেসক্লাবের সহ-সভাপতি, যুগ্মসম্পাদক ও সাংগঠনিক সম্পাদক হলেন যারা

নকলা প্রেসক্লাবের সহ-সভাপতি, যুগ্মসম্পাদক ও সাংগঠনিক সম্পাদক হলেন যারা

নকলা (শেরপুর) প্রতিনিধি:শেরপুর জেলার ঐতিহ্যবাহী নকলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সুষ্ঠ ভাবে সম্পন্ন হয়েছে। ২০ মার্চ সকাল ১১ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত মুক্তিযুদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে গোপন ব্যালট পেপারের মাধ্যমে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

ভোট গ্রহন ও গণনার পরে সহ-সভাপতি পদে এশিয়ান টেলিভিশন ও দৈনিক খোলা কাগজ’র প্রতিনিধি খন্দকার জসিম উদ্দিন মিন্টু ও দৈনিক আজকের ময়মনসিংহ প্রতিনিধি মো. মিজানুর রহমান বিজয়ী হয়েছেন। এছাড়া যুগ্ম সম্পাদক পদে দৈনিক ময়মনসিংহ প্রতিদিন’র প্রতিনিধি মো. নাসির উদ্দিন ও শীর্ষ খবর’র প্রতিনিধি মো. দেলোয়ার হোসেন এবং সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক বিজনেস বাংলাদেশ ও ময়মনসিংহ বার্তা ২৪’র প্রতিনিধি মো. ফজলে রাব্বী রাজন ও শেরপুরের আলো ও সময় নিউজ বিডি’র প্রতিনিধি মো. নূর হোসেন বিজয়ী হয়েছেন।

তাছাড়া বিনা প্রতিদ্বন্দ্বীতা নির্বাচিত হয়েছেন- দপ্তর সম্পাদক মো. সেলিম রেজা, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল-আমিন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মো. মাজহারুল ইসলাম লালন, প্রচার প্রকাশনা সম্পাদক নাহিদুল ইসলাম রিজন, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান সৌরভ।

নির্বাচন পরিচালনায় প্রধান নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন বিশিষ্ট কবি কলামিষ্ট প্রথিতযশা সাংবাদিক তালাত মাহমুদ ও সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন বিশিষ্ট সাংবাদিক আলহাজ্ব মাহবুবর রহমান।

এ নির্বাচনের ভোট গ্রহণ থেকে শুরু করে ফলাফল ঘোষনা করা পর্যন্ত মুক্তিযুদ্ধা কমপ্লেক্স মিলনায়তনের কেন্দ্রে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউছার আহাম্মেদ, পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন ও সাবেক সভাপতি এ্যাডভোকেট রফিকুল ইসলাম আধার, জেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য আঞ্জুমান আরা রুমী ও সদস্য ছামিউল হক মুক্তা, উপজেলা আওয়ামী লীগের প্রচার প্রকাশনা সম্পাদক আব্দুর রশিদসহ আরও অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *