নকলা প্রেসক্লাবের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত

নকলা প্রেসক্লাবের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত

নকলা সংবাদদাতা:শেরপুরের নকলায় বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষ্যে, নকলা প্রেস ক্লাবের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে।

কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার (১৭ মার্চ) প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন-এঁর নেতৃত্বে ও সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু’র সার্বিক দিক নির্দেশনায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।

এসময় প্রেসক্লাবের সহসভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দিন ও দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক নূর হোসেন, দপ্তর সম্পাদক সেলিম রেজা, প্রচার ও প্রকাশনা সম্পাদক নাহিদুল ইসলাম রিজন, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান সৌরভ, নির্বাহী পরিষদের সদস্য আব্দুর রফিকসহ অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্যগন উপস্থিত ছিলেন।

এদিন বিকেলে প্রেসক্লাব অফিসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর জীবনাদর্শের উপর আলোচনা সভা ও তাঁর বিদেহী আত্মার শান্তি কামনায় বিশেষ দোয়ার আয়োজন করা হয়। আলোচনা সভা শেষে মহান স্বাধীনতা সংগ্রামে আত্মত্যাগ কারী বীর সৈনিকদের রূহের মাগফেরাত এবং দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ দোয়া করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *