নকলা প্রেসক্লাবের আহবায়ক কমিটি ও নির্বাচন কমিশন গঠন

নকলা (শেরপুর) প্রতিনিধি:শেরপুর জেলার নকলা প্রেসক্লাবের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় তা বিলুপ্ত ঘোষণা করার পরে আহবায়ক কমিটি ও নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। ১২ মার্চ শুক্রবার সন্ধ্যায় নকলা প্রেসক্লাবের আয়োজনে এক সভায় উপস্থিতিদের সর্বসম্মতিক্রমে মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করার পরে সর্বসম্মতিক্রমে ৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ও নির্বাচন কমিশন গঠন করা হয়। আজ শনিবার তা অনুষ্ঠানিক ভাবে প্রকাশ করা হয়।

আহবায়ক কমিটিতে বিশিষ্ট কবি কলামিষ্ট প্রথীতযশা সাংবাদিক তালাত মাহমুদকে আহবায়ক এবং মুহাম্মদ হযরত আলী ও আলহাজ্ব মাহবুবর রহমানকে সর্বসম্মতিক্রমে সদস্য করা হয়েছে। তবে ৩ সদস্য বিশিষ্ট এ আহবায়ক কমিটি ও নির্বাচন কমিশনের কাজের গতি বৃদ্ধিতে ও স্বচ্ছতা নিশ্চিতে তাদের প্রয়োজনে চাইলে অনধিক ২জনকে সহযোগী সদস্য হিসেবে নিতে পারবেন বলে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়।

প্রথীতযশা সাংবাদিক তালাত মাহমুদের সভাপতিত্বে ও সদ্য বিলুপ্ত হওয়া নকলা প্রেসক্লাবের প্রচার প্রকাশনা সম্পাদক মো. নূর হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সদ্য বিলুপ্ত হওয়া নকলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার জসিম উদ্দিন মিন্টু, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন, কোষাধ্যক্ষ সেলিম রেজা, সদস্য আলহাজ্ব মাহবুবর রহমান, মিজানুর রহমান, মো. মোশারফ হোসাইন, দেলোয়ার হোসেন, মোফাজ্জল হোসেন, নাহিদুল ইসলাম রিজন ও মোশাররফ হোসেন শ্যামলসহ ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন দপ্তর সম্পাদক মমিনুল ইসলাম সুমন, সদস্য ফজলে রাব্বী রাজন, সিমানুর রহমান সুখন, সুজন মিয়া ও সুমন আহম্মেদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *