নকলায় সাবেক ইউপি চেয়ারম্যানের ছেলেসহ ৫ জুয়ারি আটক

নকলায় সাবেক ইউপি চেয়ারম্যানের ছেলেসহ ৫ জুয়ারি আটক

নকলা (শেরপুর) সংবাদদাতা:শেরপুর জেলার নকলা উপজেলায় পাঠাকাটা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যানের ছেলেসহ ৫ জুয়ারিকে জুয়া খেলার সরঞ্জামসহ হাতেনাতে আটক করেছে থানার পুলিশ। ২ জুন বুধবার রাতে উপজেলার পাঠাকাটা ইউনিয়নের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে পলাশ কান্দি ও বিষ্ণুপুর এলাকার এ জুয়ারিদের আটক করা হয়।

আটককৃত জুয়ারি হলো- পাঠাকাটা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বিষ্ণুপুর এলাকার আব্দুল হকের ছেলে আবু শামীম, আব্দুল হালিমের ছেলে লিটম মিয়া ওরফে পুইল্লা ও গেন্দু মিয়ার ছেলে নাজমুল হাসান ওরফে লালু এবং পলাশ কান্দি এলাকার আক্কাছ আলীর ছেলে মুক্তার আলী ও ইদ্রিস আলীর ছেলে ছামিদুল ইসলাম।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমানের তত্বাবধানে এস.আই সবুজের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স এসকল জুয়ারিদের আটক করে থানার কাস্টরিতে রাখেন। আগামী কাল ৩ জুন বৃহস্পতিবার আটককৃত জুয়ারিদের শেরপুর আদালতে সোপর্দ করা হবে বলে ওসি মুশফিকুর রহমান জানান।

ওসি মুশফিকুর রহমান বলেন, জুয়া এমন একটি সামাজিক ব্যাধি; যা কিনা দ্রুততম সময়ে নিজেকে এবং পরিবারকে ধ্বংস করে দেয়ার জন্য যথেষ্ট। তাই এ সামাজিক ব্যাধি সম্পর্কে আমাদের সকলকে সচেতন থাকতে হবে। পরিবারের কেউ জুয়ার মতো সামাজিক ব্যধিতে আক্রান্ত হলে তাকে এর কুফল সম্পর্কে বুঝাতে হবে। তাতে সমাজ থেকে জুয়ার মতো সামাজিক ব্যাধি কমতে পারে। এক্ষেত্রে পরিবারের সদস্য, পুলিশিং কমিটি ও সমাজের সুশীলজনরা গুরুত্ব পূর্ণ ভুমিকা পালন করতে পারেন বলে তিনি মনে করেন। তিনি জানান, দেশ ও জাতির কল্যাণে জুয়াসহ বিভিন্ন সামাজিক ব্যাধি ও বিভিন্ন অপরাধ ঠেকাতে এধরনের পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *