নকলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ফ্রি ব্লাড গ্রুপিং

নকলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ফ্রি ব্লাড গ্রুপিং

রেজাউল হাসান সাফিত, নকলা প্রতিনিধি: শেরপুরের নকলা উপজেলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২১ উপলক্ষে শতাধিক জন সাধারণের ফ্রী ব্লাড গ্রুপিং ও মাস্ক বিতরণ করা হয়েছে।
২৫ মার্চ সকালে ‘চন্দ্রকোনা রক্তদান ও সমাজ কল্যাণ সোসাইটি’র আয়োজনে উপজেলার চন্দ্রকোনা ইউনিয়নের লিবার্টি স্কুল প্রাঙ্গণে এ ক্যাম্পেইন শুরু হয়।
”স্বেচ্ছায় করি রক্তদান, হাসবে রোগী বাঁচবে প্রাণ” এই শ্লোগানকে ধারন করে ও সংগঠনের সভাপতি শরীফ আহাম্মেদ পাপ্পুর সভাপতিত্বে বিকেল ৩ টা পর্যন্ত এ ক্যাম্পেইন চলমান থাকে।

এসময় চন্দ্রকোণা রক্তদান ও সমাজ কল্যাণ সোসাইটির উপদেষ্টা ও চন্দ্রকোণা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজু সাঈদ সিদ্দিকী, চন্দ্রকোনা কলেজের প্রভাষক জয়ন্ত কুমার দেব, নকলা প্রেস ক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন, রক্তের ফোঁটায় মানবতার প্রতিষ্ঠাতা সভাপতি আসিফ আলম চমক, এক্টিভ ব্লাড পয়েন্টের পরিচালক গোলাম মোর্শেদ আদিব, প্রতিষ্ঠাতা সভাপতি গোলাম রসুল আসিফ, চন্দ্রকোনা রক্তদান ও সমাজ কল্যান সোসাইটির সহ-সভাপতি নাসিমুল হুদা,সাধারণ সম্পাদক রাশিদুল হাসান,সাংগঠনিক সম্পাদক মিষ্টার, শিক্ষক আফজাল হোসেন ও রেদুয়ান হোসেনসহ সংগঠনের অন্যান্য সদস্য ও সুশীল সমাজের নেতৃবৃন্দ ও স্থানীয় সাংবাদিক উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *