নকলায় নবাগত ইউএনও’র সাথে প্রেসক্লাব নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়

নকলায় নবাগত ইউএনও’র সাথে প্রেসক্লাব নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়

নকলা সংবাদদাতা: শেরপুরের নকলায় নবাগত উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া উম্মুল বানিন-এঁর সাথে নকলা প্রেসক্লাবের নেতৃবৃন্দরা সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেছেন।

বুধবার (৭ জুন) বিকেলে উপজেলা নির্বাহী অফিসার-এঁর কার্যালয়ে গিয়ে তাঁরা সৌজন্য সাক্ষাৎ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন।

নবাগত উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া উম্মুল বানিন-এঁর সাথে সাক্ষাৎকালে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিহাবুল আরিফ, প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন, সাধারন সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো. নূর হোসেন, দপ্তর সম্পাদক মো. সেলিম রেজা, প্রচার সম্পাদক নাহিদুল ইসলাম রিজন, অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল-আমিন, নির্বাহী পরিষদের সদস্য আব্দুর রফিক, মোশাররফ হোসেন শ্যামল ও রেজাউল হাসান সাফিতসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নবাগত উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া উম্মুল বানিন (৫ জুন) পূর্বাহ্নে নতুন কর্মস্থল নকলা উপজেলায় কাজে যোগদান করেন।

উল্লেখ্য, তিনি নকলায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বুলবুল আহমেদ-এঁর স্থলাভিষিক্ত হন।

সাদিয়া উম্মুল বানিন নকলা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদানের আগে সিনিয়র সহকারী কমিশনার হিসেবে নেত্রকোণা জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মরত ছিলেন।

এর আগে ২০১৯ সালের ৯ এপ্রিল থেকে ২ বছর ৩ মাস নেত্রকোণা জেলার বারহাট্টা উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন।

তিনি ২০১৬ সালে ৩৪ তম বিসিএস-এ প্রশাসন ক্যাডারে নির্বাচিত হয়ে ওই সালের পহেলা জুন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে হবিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদানের মাধ্যমে প্রশাসন ক্যাডারে প্রথম কর্মজীবন শুরু করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *