নকলায় নতুন ইউএনও’র যোগদান

নকলায় নতুন ইউএনও’র যোগদান

আব্দুল্লাহ আল-আমিন, নকলা সংবাদদাতা: শেরপুরের নকলা উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে সাদিয়া উম্মুল বানিন যোগদান করেছেন।

নতুন ইউএনও সাদিয়া উম্মুল বানিন জামালপুর জেলার বকশিগঞ্জ উপজেলার মো. আব্দুস সামাদ-এঁর তিন কন্যা সন্তানের মধ্যে সবার বড়।
আজ ৫ জুন সোমবার তিনি নকলায় কাজে যোগদান করেন। তিনি নকলা উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) বুলবুল আহমেদ-এঁর স্থলাভিষিক্ত হন।

সাদিয়া উম্মুল বানিন নকলা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদানের আগে সিনিয়র সহকারী কমিশনার হিসেবে নেত্রকোণা জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মরত ছিলেন।

এর আগে ২০১৯ সালের ৯ এপ্রিল থেকে ২ বছর ৩ মাস নেত্রকোণা জেলার বারহাট্টা উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন।

তিনি ২০১৬ সালে ৩৪ তম বিসিএস-এ প্রশাসন ক্যাডারে নির্বাচিত হয়ে ওই সালের পহেলা জুন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে সিলেট বিভাগের হবিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদানের মাধ্যমে প্রশাসন ক্যাডারে প্রথম কর্মজীবন শুরু করেন।

নতুন ইউএনও সাদিয়া উম্মুল বানিন তাঁর মেধা, সততা, বিচক্ষণতা, কর্তব্যনিষ্ঠা ও দক্ষতার অপূর্ব সংমিশ্রণে নতুন কর্মস্থল নকলা উপজেলার জনগণকে সার্বিক সেবাদানের মাধ্যমে অত্যাধুনিক ও উন্নয়নের মডেল হিসেবে নকলাকে দেশ ব্যাপী পরিচিতি করিয়ে দিতে সদা তৎপর থাকবেন বলে উপজেলাবাসীর প্রত্যাশা।

ইউএনও সাদিয়া উম্মুল বানিন জানান, মাননীয় জেলা প্রশাসক মহোদয়ের দিকনির্দেশনা মোতাবেক বিভিন্ন স্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সহযোগিতায় সরকারি সেবা জনগনের অতিনিকটে পৌঁছে দিতে বদ্ধ পরিকর। তবে এর জন্য উপজেলায় কর্মরত সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি, পুলিশ বিভাগ, বিভিন্ন নিরাপত্তাকর্মী ও আইনশৃঙ্খলা বিভাগের সদস্যসহ সব পেশা-শ্রেণীর জনগনের সহযোগিতা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে তিনি মনে করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *