দৃষ্টিনন্দন জেলা ব্র্যান্ডিং কর্নার উদ্বোধন করলেন ডিসি সাহেলা আক্তার:সত্যবয়ান

দৃষ্টিনন্দন জেলা ব্র্যান্ডিং কর্নার উদ্বোধন করলেন ডিসি সাহেলা আক্তার:সত্যবয়ান

বুলবুল আহম্মেদ :“পর্যটনের আনন্দে তুলশীমালার সুগন্ধে-শেরপুর” এই স্লোগানকে ধারন করে ১৪ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুর ১২টায় জেলা প্রশাসক কার্যালয়ে জেলা ব্র্যান্ডিং কর্নার উদ্বোধন করা হয়েছে।

জেলা প্রশাসক কার্যালয়ের নিচ তলায় স্থাপিত ওই কর্নারের উদ্বোধন করেন জেলা প্রশাসক সাহেলা আক্তার। এসময় তিনি বলেন ব্র্যান্ডিং কর্নারে শেরপুর জেলার পর্যটন ম্যাপ, ব্র্যান্ডিং লোগো, জেলার দর্শনীয় স্থান সমূহের আলোকচিত্র ও বিবরণী, জেলা ইতিহাস, ঐতিহ্য ও ব্র্যান্ডকে ধারণ করে এমন প্রচ্ছদ ও পণ্য (তুশলীমালা ধান, চাল এবং এ চালের তৈরি নানান ধরনের পিঠা) এবং জেলার ক্ষুদ্র-নৃগোষ্ঠীদের তৈরি ও ব্যবহৃত বিভিন্ন জিনিসপত্র প্রদর্শন করা হয়েছে। জেলায় আগত পর্যটকদের জন্য কিউআর কোড স্ক্যানের মাধ্যমে জেলার পর্যটন সম্পর্কিত প্রয়োজনীয় সকল তথ্য প্রাপ্তির ব্যবস্থা রাখা হয়েছে। এ ব্র্যান্ডিং কর্নারের মাধ্যমে শেরপুর জেলা ও জেলার পর্যটন শিল্প আর বিকশিত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শেরপুর জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা সাইয়েদ এ.জেড. মোরশেদ আলী, শেরপুর কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক ড. সুকল্প দাস, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মাহমুদুল হক, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম হিরো।

উদ্বোধনী অনুষ্ঠানে শেরপুর স্থানীয় সরকার উপ-পরিচালক মোহাম্মদ তোফায়েল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস, ঝিনাইগাতী উপজেলা নির্বাহী অফিসার মো. ফারুক আল মাসুদ, নকলা উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমেদ, নালিতাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার খ্রিস্টফার হিমেল রিছিল, শ্রীবরদী উপজেলা নির্বাহী অফিসার ইফতেখার ইউনুস, শেরপুর পৌরসভার প্যানেল মেয়র-১ মো. নজরুল ইসলাম, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো. আসিফ রহমান, সিনিয়র সহকারী কমিশনার অনুপম দাস অনুপ, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সানাউল মোর্শেদ, জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, জেলার অন্যান্য সরকারি দপ্তরের প্রধানগণ, গণমাধ্যমকর্মী, জেলার ব্র্যান্ডিং সম্পর্কিত ব্যক্তিবর্গসহ সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *