ঝিনাইগাতী মোবাইল রিচার্জ এসোসিয়েশনের বনভোজন ও সমাপনী অনুষ্ঠিত

ঝিনাইগাতী মোবাইল রিচার্জ এসোসিয়েশনের বনভোজন ও সমাপনী অনুষ্ঠিত

মুহাম্মদ আবু হেলাল, ঝিনাইগাতী সংবাদদাতা: শেরপুরের ঝিনাইগাতী উপজেলার মোবাইল রিচার্জ এসোসিয়েশনের বনভোজন ও সমাপনী অনুষ্ঠিত হয়েছে। ৯ জুন শুক্রবার দুপুরের গজনী অবকাশ পর্যটন কেন্দ্রের চিড়িয়াখানার অডিটোরিয়ামে উক্ত বনভোজন ও সমিতির সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অত্র সংগঠনের সভাপতি মো. আমজাদ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কাশেম এর উপস্থাপনায় এতে বক্তব্য রাখেন, সংগঠনের সহ-সভাপতি শামছুল হক শামিম, কোষাধ্যক্ষ মো. আব্দুল মালেক প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে সদক সদস্যে ও তার পরিবারবর্গের সদস্যেগণ উপস্থিত থেকে বনভোজন ও সমিতির সমাপনী উপভোগ করেন।

সমিতির সুত্রে জানা গেছে, অত্র সমিতিটি উপজেলার ৭ ইউনিয়নের ১১৯ জন সদস্য নিয়ে গত ২০১১ সালে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করে। পরবর্তীতে ২০১৭ সালে এসে সদস্য সংখ্যা কমে ৫৫জন অবশিষ্ট থাকে। অবশেষে ২০২৩ সালে এসে পুরাতন ও নতুন মিলে সদস্য সংখ্যা দাড়ায় ৪৪ জন। অপরদিকে সমিতিটির মেয়াদ পূর্ণ হওয়ায় সকল সদস্যের অনুমতিক্রমে সমিতির সকল কার্যক্রম বন্ধ করার সিদ্ধান্ত গৃহীত হয়। ফলশ্রুতিতে ৪৪ জন সদস্যে ও তাদের পরিবার সহ আযোজন করা হয় বনভোজনের। সেই সাথে সমিতিতে জমাকৃত ২৪ লক্ষ টাকা জমাকৃত সঞ্চয় অনুপাতে বন্টন করা হয়। এতে ৩৭ হাজার ৫শত ২৫টাকা সঞ্চয় জমা দিয়ে সদস্যরা ফেরত পেলেন ৫৮ হাজার ১শত ৭২ টাকা। তাতে প্রত্যেক সদস্য তাদের জমাকৃত সঞ্চয়ের ৫১% লাভ পেলেন। ফলে মোবাইল রিচার্জ এসোসিয়েশনের সফল একটি পরিসমাপ্তি ঘটলো।

এ ব্যাপারে সাধারণ সদস্যরা অত্র সংগঠনের সভাপতি মো. আমজাদ হোসেন ও সাধারণ সম্পাদক আবুল কাশেমকে ধন্যবাদ জানান। সদস্যরা বলেন, এ দু’জনের অক্লান্ত পরিশ্রম আর সততার জন্যেই আজ আমরা আমাদের আমানতগুলো যথাযথ ভাবে ফেরত পেলাম। এটা আমাদের মাঝে একটা অনন্য দৃষ্টান্ত হয়ে থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *